ঢাকা, মঙ্গলবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

মতিঝিলে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
মতিঝিলে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

ঢাকা: রাজধানীর মতিঝিলে দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রতি বছরের মতো এ বছরও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) সকালে দিলকুশাস্থ সংস্থার কার্যালয়ের সামনে অন্তত ১২শ অসহায় মানুষের মাঝে কম্বল, প্রতিবন্ধীদের জন্য দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থা প্রদত্ত প্রতিবন্ধী ভাতা ও পরিচ্ছন্নতা কর্মীদের মধ্যে আর্থিক সহায়তা দেওয়া হয়।

দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মো. নুরুল ইসলাম চৌধুরী (নুরু) এর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য মো. শাহাবুদ্দিন শাহা, বিশেষ অতিথি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোজাম্মেল হক, মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সাব্বির হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিনুর রহমান, আর কিউব ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক সৈয়দ রিয়াজুল করিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।