ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
সাতক্ষীরায় ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

সাতক্ষীরা: সাতক্ষীরা বাইপাস সড়কে ট্রাকের চাপায় মো. আব্দুল্লাহ্ শেখ (৩২) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে বাইপাস সড়কের খড়িবিলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ্ শেখ তালা থানার মোবারকপুর এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী আলমগীর হোসেন ও নূর ইসলাম জানান, ওই মোটরসাইকেল আরোহী সাতক্ষীরা মেডিকেল কলেজ থেকে বিনেরপোতা অভিমুখে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এতে মোটরসাইকেল চালক আব্দুল্লাহ্ শেখ ঘটনাস্থলেই মারা যান। সেই সঙ্গে ট্রাকটিও নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্র্ববর্তী খাদে পড়ে যায়।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিল মুখার্জী জানান, ঘাতক ট্রাকটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে, চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, ঘটনাটি নিহতের পরিবারকে জানানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।