ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিচয় মিলেছে ট্রেনের ছাদে সেলফি তোলা সেই কিশোরের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
পরিচয় মিলেছে ট্রেনের ছাদে সেলফি তোলা সেই কিশোরের মিজানুর রহমান

রংপুর: রংপুরের বদরগঞ্জে চলন্ত ট্রেনের ছাদে উঠে সেলফি তুলতে গিয়ে নিহত হওয়া সেই কিশোরের পরিচয় মিলেছে।  

তার নাম মিজানুর রহমান (১৩)।

সে রংপুরের পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়নের খামার উপাশু গ্রামের শাহ আলমের ছেলে ও স্থানীয় কল্যাণী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

গতকাল শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে বদরগঞ্জ স্টেশন এলাকায় চলন্ত ট্রেনের ছাদে উঠে সেলফি তুলতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পার্বতীপুর থেকে লালমনিরহাটের উদ্দেশে ছেড়ে আসা লোকাল ট্রেনের ছাদের ওপরে ছিল পাঁচ-সাতজন কিশোর। তারা ওই ছাদে চলন্ত ট্রেনে লাফালাফি করছিল। এসময় কিশোর মিজানুর রহমান মোবাইল ফোনে সেলফি তুলতে গিয়ে ট্রেনের নিচে পড়ে যায়। এতে তার একটি হাত বিচ্ছিন্ন হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাব্বাসুম বিনতা জানান, ওই তরুণের বাম হাত কাটা পড়ে। হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়।  

পরিবারের লোকজন জানান, শুক্রবার স্কুল বন্ধ থাকায় কয়েকজন বন্ধুসহ ট্রেন ভ্রমণে বেরিয়েছিল মিজানুর। সন্ধ্যায় খবর আসে ট্রেন থেকে পড়ে মারা গেছে সে।
 
মিজানুরের এমন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

** চলন্ত ট্রেনের ছাদে উঠে সেলফি, অতঃপর...

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।