ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেপরোয়া মোটরসাইকেল কেড়ে নিল ব্যবসায়ীর প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
বেপরোয়া মোটরসাইকেল কেড়ে নিল ব্যবসায়ীর প্রাণ

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় মুনসুর সানা (৬৫) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। তিনি আটুলিয়া ইউনিয়নের নওয়াবেঁকী গ্রামের মৃত মজু সানার ছেলে।

শনিবার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার নওয়াবেঁকী চৌরাস্তা মোড় সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতের নাতি ইমরান হোসেন জানান, নওয়াবেঁকী চৌরাস্তায় ব্যবসা রয়েছে মুনসুর সানার। শনিবার বিকেলে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে চৌরাস্তার দিকে হেঁটে যাওয়ার সময় বেপরোয়া গতিতে আসা একটি মোটর সাইকেলের ধাক্কায় তিনি রাস্তায় পড়ে যান। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

তিনি আরও জানান, একই এলাকার আব্দুস সবুর ঢালীর ছেলে সজিব (১৫) মোটরসাইকেল চালাচ্ছিল। দুর্ঘটনার পর সে মোটরসাইকেল ফেলে পালিয়ে গেছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, নিহতের পরিবার দুর্ঘটনার বিষয়ে পুলিশের কাছে এখনো কোনো অভিযোগ করেনি। নিহতের পরিবার মামলা করতে চাইলে তাদের আইনগত সহায়তা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad