ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
নরসিংদীতে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ২  গ্রেফতার ২ আসামি

নরসিংদী: নরসিংদীর পলাশে কলাবাগান থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধারের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

শনিবার বিকেলে (১৪ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো, নরসিংদী সদর থানার করিমপুর ইউনিয়নের বিলপাড় গ্রামের আসাদ মিয়ার ছেলে খলিল মিয়া (২৫) ও সদর থানার কালাই গোবিন্দপুরের মো. আব্দুর রহিম মিয়ার ছেলে মেহেদী হাসান (২৭)।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, গত মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর গ্রামের একটি কলাবাগান থেকে মো. ইসমাইল মিয়া (১৭) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়। পরে খোঁজখবর নিয়ে পুলিশ জানতে পারে মৃত ইসমাইল মিয়া নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল করিমপুর ইউনিয়নের বিলপাড় গ্রামের মো. ইব্রাহীম মিয়ার ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক।

ঘটনার দিন কে বা কারা তাকে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করে ওড়না ও দড়ি দিয়ে মুখ বাঁধা অবস্থায় তার মরদেহটি এখানে ফেলে যায়। এ ঘটনায় ওই দিনই ইসমাইল মিয়ার বাবা ইব্রাহীম মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে পলাশ থানায় লিখিত অভিযোগ করেন। এরপর তথ্যপ্রযুক্তির মাধ্যমে ও গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ খান ও সাইদুর রহমানের নেতৃত্বে পলাশ থানা পুলিশের একটি দল অভিযানে নামেন।

দীর্ঘ ৭২ ঘণ্টা অভিযান চালিয়ে অটোরিকশা চালক ইসমাইল মিয়া হত্যাকাণ্ডে জড়িত খলিল মিয়া ও মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়। পাশাপাশি ছিনতাই হওয়া ব্যাটারিচালিত অটোরিকশাটি উদ্ধার করা হয়।

গ্রেফতার খলিল ও মেহেদী হাসানসহ চার থেকে পাঁচজনের একটি চক্র। তারা অটোরিকশা ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। এ চক্রের বাকি সদস্যদের গ্রেফতারেও পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি মোহাম্মদ ইলিয়াছ।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।