ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাতা খুঁজতে গিয়ে মিলল যুবকের লাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
পাতা খুঁজতে গিয়ে মিলল যুবকের লাশ

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়ি  এলাকা থেকে মংলুমাং (৫১) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার ( ১৪ জানুয়ারি)  সন্ধ্যায় বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের সামাতং ঝিড়ি আগা দুর্গম এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল মান্নান।  

মৃত মংলুমাং মারমা বান্দরবান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড  কালাঘাটা এলাকার বাসিন্দা সাবেক পৌর কাউন্সিলর  উসাচিং মারমার বড় ছেলে।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, মংলুমাং বান্দরবান সদর এলাকার উজানী পাড়ার বাসিন্দা হলেও স্ত্রীর চাকরির সুবাদে দীর্ঘদিন ধরে লামা উপজেলায় বসবাস করে আসছিলেন। কিছুদিন আগে বাড়িতে আসলে গত ১১ জানুয়ারি জায়গা বিক্রির জন্য কয়েকজন ত্রিপুরার লোকের সঙ্গে জায়গা দেখাতে যান পাহাড়ে। তারপর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে কালাঘাটা গোধারপাড় এলাকার কয়েকজন পাহাড়ি নারী বাজারে বিক্রির জন্য পাতা সংগ্রহ করতে গেলে লাশ দেখতে পায়। ফিরে এসে স্থানীয় জনপ্রতিনিধি অজিত কান্তি দাশকে বিষয়টি জানালে স্থানীয় বাসিন্দা ও পুলিশের সহায়তায় লাশটি উদ্ধার করা হয়।  

বান্দরবান পৌরসভার কালাঘাটা ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অজিত কান্তি দাশ জানান, মৃতের স্বজনরা পরিহিত শাট দেখে মংলুমাং মারমার লাশ বলে নিশ্চিত করেছেন।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।