ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সোনাগাজীতে ৪ কেজি গাঁজাসহ দুই কারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
সোনাগাজীতে ৪ কেজি গাঁজাসহ দুই কারবারি আটক

ফেনী: সোনাগাজী দক্ষিণ চরচান্দিয়া টিপু মিয়ার পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে চারকেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটকরা হলেন মো. নুর করিম হৃদয় (৩৫) ও নুর মাইন উদ্দীন (৪০)।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে অভিযানটি পরিচালিত হয়।

ফেনীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী দক্ষিণ চরচান্দিয়া টিপু মিয়ার পুকুর পাড় এলাকার একটি রাস্তায় কয়েকজন ব্যক্তি মাদক বিক্রি করছে বলে খবর আসে। পরে সেই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় হৃদয় ও নুরকে সেখান থেকে আটক করেন অধিদপ্তরের কর্মকর্তারা।

তাদের তল্লাশি করে একটি সিনথেটিক ব্যাগের ভেতর পলিথিন ও কাপড়ের ব্যাগে স্কচটেপ দ্বারা মোড়ানো অবস্থায় দুই কেজি করে মোট ৪ কেজি গাঁজা পাওয়া যায়।

আটককৃতরা উপজেলার চরচান্দিয়া গ্রামের মাষ্টার পাড়া ও পাটওয়ারী বাড়িতে বসবাস করেন।

ফেনীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মিজানুর রহমান শরীফের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। এতে সহযোগিতা করেন সোনাগাজীর সহকারী কমিশনার (ভূমি) এস.এম. অনিক চৌধুরী। আটককৃতদের বিরুদ্ধে বাদি হয়ে ফেনী মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করেন অধিদপ্তরের পরিদর্শক মো. মোজাম্মেল হক। তারা এসব তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসএইচডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।