ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
সুন্দরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জমাজমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে শাহিন মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত পাঁচজন।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহিন মিয়ার মৃত্যু হয়।

সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার তারাপুর ইউনিয়নের নাচনী ঘগোয়া গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত শাহিন মিয়া ওই গ্রামের মৃত আবেদ আলীর ছেলে।

আহতরা হলেন- মৃত আজিম উদ্দিনের ছেলে আরিফুল ওরফে রাঙা (৩৫), কিশমত আলীর ছেলে লিমন মিয়া (২৭), লুৎফর রহমান (৫০) ও শামীম মিয়া (৩৩) এবং তোফাজ্জল আলীর ছেলে শাহ আলম মিয়া (৩২)।

স্থানীয়রা জানান, পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে তোফাজ্জলের সঙ্গে আফতাব হোসেনের বিরোধ চলে আসছিল।  

সোমবার সকালে তোফাজ্জল ও তার লোকজন ওই জমি দখলের জন্য গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে শাহিন মিয়াসহ ছয়জন গুরুতর আহত হন। স্বজনরা তাদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে শাহিন মিয়ার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেলে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। শাহিন কোন পক্ষের তা জানা যায়নি।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।