ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৪১ কেজি গাঁজাসহ আটক দুই

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
ভৈরবে ৪১ কেজি গাঁজাসহ আটক দুই

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান চালিয়ে ৪১ কেজি গাঁজাসহ মো. মিলন হাওলাদার (৩৭) ও মো. বাবু মিয়া (৩৬) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১৬ জানুয়ারি) দিনগত রাতে কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানানো হয়।

 

আটক মাদক বিক্রেতারা হলেন- ঝালকাঠি জেলার সদর উপজেলার কৃষ্ণকাঠি এলাকার মৃত আকতার হাওলাদারের ছেলে মো. মিলন হাওলাদার (৩৭) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার কাশিমপুর এলাকার মো. নাসির মিয়ার ছেলে মো. বাবু মিয়া (৩৬)।  

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার নাটালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এ সময় একটি প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। পরে  প্রাইভেটকারে তল্লাশি করে ২০ বান্ডিল পলিথিনের ওপর খাকি কস্টেপ দ্বারা মোড়ানো মোট ৪১ কেজি গাঁজা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক বিক্রেতারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, জব্দকৃত গাঁজা ও আটক দুই মাদক বিক্রেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।