ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাবেক মেম্বারের বিরুদ্ধে বর্তমান মেম্বারকে হত্যাচেষ্টার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
সাবেক মেম্বারের বিরুদ্ধে বর্তমান মেম্বারকে হত্যাচেষ্টার অভিযোগ

সাভার (ঢাকা): পূর্ব শত্রুতার জেরে ঢাকার ধামরাইয়ে বাইসাকান্দা ইউনিয়নের বর্তমান এক ইউপি সদস্যকে ছুরিকাঘাত করে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে সাবেক ইউপি সদস্য আব্দুল আলীম বুলবুলের (৫২) বিরুদ্ধে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে ধামরাই থানায় অভিযোগ দায়ের করেন আহত ইউপি সদস্যদের ছেলে মো. রাসেল আহমেদ।

এর আগে রোববার (১৫ জানুয়ারি) রাতে ধামরাইয়ের বাইসাকান্দা ইউনিয়নের কান্দাপটল এলাকার দুলালের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ধামরাইয়ের বাইসাকান্দা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ফরহাদ হোসেন।

অভিযুক্তরা হলেন- ধামরাইয়ের বাগমারা এলাকার মৃত ওয়াজ উদ্দিনের ছেলে আব্দুল আলীম বুলবুল (৫২), একই এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম রফিক-সহ অজ্ঞাতনামা আরও ২/৩ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, বাইসাকান্দা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গত নির্বাচনে ইউপি সদস্য হিসেবে ফরহাদ হোসেন ও আব্দুল আলিম বুলবুল প্রতিদ্বন্দ্বিতা করেন। এই নির্বাচনে আব্দুল আলিম বুলবুল পরাজিত হন। পরাজিত হওয়ার পর থেকেই ফরহাদ হোসেনকে হুমকি-ধামকিসহ নানাভাবে শত্রুতা করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় রোববার (১৫ জানুয়ারি) ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার সময় সাবেক মেম্বার আব্দুল আলিম বুলবুল ও তার সহযোগীরা হামলা চালায়। এসময় হত্যার উদ্দেশ্যে বর্তমান মেম্বার ফরহাদ হোসেনের পেটে ছুরি ঢুকিয়ে দেয়। পরে স্থানীয়রা তার ডাক-চিৎকার শুনে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত আব্দুল আলীম বুলবুল বাংলানিউজকে বলেন, আমার সঙ্গে তার কোনো সমস্যা নেই। আর যেদিন ঘটনা সেদিন আমি সেখানে ছিলাম না। আমার বিরুদ্ধে অভিযোগ হয়েছে শুনেছি। আমি থানাতেও গিয়েছিলাম। পুলিশকে অনুরোধ করেছি বিষয়টি সঠিক তদন্ত করে যদি আমার কোনো সংশ্লিষ্টতা পায় তাহলে আমাকে আইনের আওতায় আনার জন্য।

এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) শিমুল মোল্লা বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে ভুক্তভোগীর সঙ্গে কথা বলেছি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এসএফ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।