ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিশুকে বাঁচাতে ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে প্রাণ হারালেন যুবক!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
শিশুকে বাঁচাতে ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে প্রাণ হারালেন যুবক!

ঢাকা: রাজধানীর দক্ষিণখান কসাইবাড়ি রেলগেট এলাকায় সাত বছরের শিশুকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মানিক মিয়া (৩০) নামে এক যুবকের।  

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে দক্ষিণখান কসাইবাড়ি রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

মানিক ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার হাসিম মিয়ার ছেলে। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে দক্ষিণখান ফায়দাবাদ চৌরাস্তা এলাকায় থাকতেন তিনি। পেশায় গাড়ির টায়ার ব্যবসায়ী ছিলেন তিনি।

নিহতের স্ত্রী সালমা বেগম জানান, আমার বোনের মেয়েকে বাঁচাতে গিয়ে তার মৃত্যু হয়েছে। আমার দুই সন্তান এতিম হয়ে গেলো। তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে দাফন করা হবে।

বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কামরুল জানান, শ্বশুরবাড়ির লোকজনদের বিদায় দেওয়ার জন্য কসাইবাড়ি রেলগেট এলাকায় আসেন মানিকসহ তার আত্মীয়-স্বজনরা। হঠাৎ তার ভায়রার সাত বছর বয়সী মেয়ে রেল লাইনের ওপর উঠে যায়। এ সময় ট্রেন আসতে দেখে জসিম মিয়া ঝাঁপিয়ে পড়ে ওই শিশুটিকে বাঁচাতে পারলেও কমলাপুর থেকে ছেড়ে যাওয়া মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন তিনি।

তিনি আরও বলেন, নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।