ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাব-রেজিস্ট্রি অফিসে ঘুষ বাণিজ্য, বীর মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
সাব-রেজিস্ট্রি অফিসে ঘুষ বাণিজ্য, বীর মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সব-রেজিস্ট্রারের বিভিন্ন অনিয়ম, ঘুষ বাণিজ্য ও জনসাধারণের হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছেন বীর মুক্তিযোদ্ধাসহ সাধারণ জনতা।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে সাব-রেজিস্ট্রার কার্যালয়ের সামনে বীর মুক্তিযোদ্ধাদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তারা বলেন, সাব-রেজিস্ট্রার ইউসুফ আলী কর্তৃক জনসাধারণকে হয়রানি করে ঘুষ বাণিজ্য পরিচালনা করছেন। তাই তাকে দ্রুত অপসারণ করে একজন সৎ সাব-রেজিষ্টারকে পদায়ন করতে হবে। হামলার প্রকৃত ঘটনা ও হামলাকারীদের আড়াল করতে এবং ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ওপর দায় চাপানোর অপচেষ্টা করা হচ্ছে। এটি আমরা শিবগঞ্জের মুক্তিযোদ্ধারা মেনে নিতে পারবো না।

এ সময় ইউএনও আবুল হায়াতকে একজন ভালো সৎ অফিসার দাবি করে প্রকৃত ঘটনা আড়াল করা হলে আমরা আরও কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবো।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বজলুর রশিদ সনু, উপজেলা ডেপুটি কমান্ডার আব্দুল হামিদ, জেলা কমান্ডের সাংগঠনিক কমান্ডার তরিকুল ইসলাম, জেলা কমান্ডের  সহিত্যক ও সংস্কৃতিক সম্পাদক মশিউর রহমান, সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা তোসলিম উদ্দিন প্রমুখ।

এছাড়া সেখানে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে একাত্নতা ঘোষণা করে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আতাউর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।