ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে বাসচাপায় নৈশপ্রহরী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
রাজবাড়ীতে বাসচাপায় নৈশপ্রহরী নিহত

রাজবাড়ী: দীর্ঘ দিন ধরে যে দোকানে নৈশ প্রহরীর কাজ করেন সেই দোকানের সামনেই দ্রুত গতির বাস চাপায় প্রাণ হারালেন বৃদ্ধ মো. আফজাল (৬০)।

বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের তালতলা মোড়ের ইউটার্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. আফজাল রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের বাসিন্দা। তিনি রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের তালতলা এলাকায় মেসার্স রিয়াদ এন্টারপ্রাইজে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করতেন।

প্রতক্ষ্যদর্শী স্থানীয় বাসিন্দা মো. ইউনুস আলী সরদার বলেন, সন্ধ্যার পরে বৃদ্ধ আফজাল রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দ্রুত গতির একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি নৈশ প্রহরীর কাজ করতেন।

পাংশা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।  

ঘাতক বাসটিকে শনাক্ত করে চালককে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।