ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে হেরোইনসহ ৩ মাদক কারবারি আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
মানিকগঞ্জে হেরোইনসহ ৩ মাদক কারবারি আটক 

মানিকগঞ্জ:  মানিকগঞ্জ সদর উপজেলার বেউথায় মাদকবিরোধী বিশেষ অভিযানে তিন লাখ টাকা মূল্যের হেরোইনসহ ৩ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।  

আটকরা হলেন - সদর উপজেলার বেউথা ঘাট এলাকার সিদ্দিক হোসেনের ছেলে মো. রনি হোসেন (২৯),মৃত আব্দুল বাতেনের ছেলে মো. সুজন (২৬), কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সমশেরের ছেলে মো. মোমিন(২৬)।

 

রোববার (২২ জানুয়ারি) সকালে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ মো. মোশারফ হোসেন তিন মাদক কারবারিকে আটকের তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, সদর উপজেলার বেউথা এলাকা থেকে ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটক তিন ব্যক্তির কাছ থেকে,উদ্ধার করা মাদকের বর্তমান বাজার মূল্য তিন লাখ টাকা। এ কারবারিরা দীর্ঘদিন যাবত মাদক বিক্রয়ের সঙ্গে জড়িত ছিলেন। এক ও দুই নম্বর আসামির নামে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।  

আটক তিন মাদক কারবারির নামে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলমান বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩.
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।