ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

পোশাক কারখানায় চাকরি করে সংসার চালাতেন খলু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
পোশাক কারখানায় চাকরি করে সংসার চালাতেন খলু

ঢাকা: যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম খলু মিয়া ওরফে খলিল (২৮), বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলায়।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় বসবাস করতেন তিনি। সেখানকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন তিনি।

শনিবার (২১ জানুয়ারি) দিবাগত রাতে ৩টার দিকে ধলপুরের বউবাজার এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হন খলু।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে তার ছোট ভাই আবদুল জলিল এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, তারা পীরগঞ্জ উপজেলার ঘগোয়া গ্রামের বাচ্চা মিয়ার সন্তান। তার বড় ভাই বিয়ে করেছিলেন। তাদের সংসারে ৮ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

খলু রূপগঞ্জ উপজেলার রূপসীতে ভাড়া বাসায় থেকে একটি পোশাক তৈরি কারখানায় অপারেটর হিসেবে চাকরি করতেন। চাকরি থেকে প্রাপ্ত বেতন দিয়েই সংসার চালাতেন। দুদিনের ছুটিতে গ্রামে গিয়েছিলেন খলু। শনিবার রাতে সেখান থেকেই নারায়ণগঞ্জে ফিরছিলেন। পথে সায়দাবাদ নামার কথা ছিল তার।

জলিল বলেন, আজ দুপুরে খবর পাই বড় ভাই ছিনতাইকারীদের হাতে মারা গেছেন। তার কাছে ৫ হাজার টাকা ছিল। এ ছাড়া একটি অ্যান্ড্রোয়েড মোবাইল ফোন ও জামাকাপড় ছিল তার সঙ্গে। সবকিছুই ছিনতাইকারীরা নিয়ে গেছে।

শনিবার ঘটনার পর গুরুতর অবস্থায় খলুকে উদ্ধার করেছিল পথচারীরা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা পরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

খলুকে ঢামেকে নিয়ে যাওয়া মো. রুবেল হোসেন নামে এক অটোরিকশা চালক জানান, রাত সাড়ে ৩টার দিকে ধলপুর বউবাজার এলাকার রাস্তায় খলুকে উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন তিনি। তাকে রিকশায় তুলতে গিয়ে দেখেন শরীর থেকে রক্ত ঝরছে। প্রথমে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে তাকে ঢামেকে নিয়ে যাওয়া হয়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম রেজা জানিয়েছেন, খলুর বুকে ও হাতে মোট তিনটি ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। ঘটনাস্থলের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে বোঝা যায়, হত্যার ঘটনাটি ছিনতাইকারীরাই ঘটিয়েছে। দুজন ছিনতাইকারী ছিল, তাদের ধরতে অভিযান চলছে। মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।