ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

গ্রেফতার এড়াতে পুলিশের সামনে নারীর বিষপান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
গ্রেফতার এড়াতে পুলিশের সামনে নারীর বিষপান

ব্রাহ্মণবাড়িয়া: জেলার আখাউড়া উপজেলায় পুলিশের সামনে মৌসুমী আক্তার (২৮) নামের এক নারী বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন।  

সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার নারাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি ওই এলাকার মানসিক প্রতিবন্ধী আমিন মিয়ার স্ত্রী।

মৌসুমীর পরিবারের সদস্যরা জানায়, পুলিশ বিভিন্ন সময় মৌসুমীকে মাদক ব্যবসায়ী বলে টাকা দাবি করেন। সন্ধ্যায় কয়েকজন পুলিশ মৌসুমীর ঘরে গিয়ে তার নামে মাদক মামলা আছে উল্লেখ করে তাকে থানায় যেতে বলে। এ নিয়ে মৌসুমীর সঙ্গে পুলিশ সদস্যদের বাদানুবাদ হয়। এক পর্যায়ে মৌসুমী ঘরে থাকা বিষ খেয়ে ফেলেন। পরে গুরুতর আহত অবস্থায় পুলিশসহ পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

তবে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুল ইসলাম বাংলানিউজকে জানান, মৌসুমী এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক মামলা রয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতারের চেষ্টা চালালে তিনি ঘরে থাকা বিষ পান করে ফেলেন। এছাড়াও তার ঘর থেকে ২০ কেজি গাঁজা জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।