ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর, সম্পাদক বাবুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর, সম্পাদক বাবুল ওবায়দুর রহমান খান ও বাবুল আকতার

মাদারীপুর: মাদারীপুরে জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ওবায়দুর রহমান খান সভাপতি ও বাবুল আকতার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৫ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির নিজস্ব কার্যালয়ের দ্বিতীয় তলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৫টি পদে লড়ছেন ২৯ প্রার্থী।  

বুধবার (২৫ জানুয়ারি) রাত ১০টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট চিত্ত রঞ্জন মণ্ডল।  

তিনি জানান, এবারের জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোটার সংখ্যা ২৬৩ জন থাকলেও ভোট প্রয়োগ করেছেন ২৫৬ জন ভোটার। উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি হয়েছেন ওবায়দুর রহমান খান, তার নিকটতম হয়েছেন এমরান লতিফ। অন্য পদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন জালালুর রহমান, সহ-সভাপতি পদে দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক বাবুল আকতার।  

যুগ্ম সাধারণ সম্পাদক অলিউর রহমান দর্জি, যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কুমার সরকার, কোষাধ্যক্ষ মহিদুল ইসলাম, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আনোয়ার হোসেন রানা, সম্পাদক (মুহুরি) রফিকুল ইসলাম শামীম, কার্যকরী সদস্য হয়েছেন মুহাম্মদ ফরহাদ মোল্লা, মোহাম্মদ গোলাম মোস্তফা দেওয়ান, সাইদুর রহমান সাগর, সুজন মণ্ডল ও মিঠুন চক্রবর্তী।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।