ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির সভাপতি তানভীর, সম্পাদক কানন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির সভাপতি তানভীর, সম্পাদক কানন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে মো. তানভীর ভূঞা এবং সাধারণ সম্পাদক পদে সামসুজ্জামান চৌধুরী কানন বিজয়ী হয়েছেন।

এ নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতিসহ ১০টি পদে আওয়ামী লীগপন্থী, সাধারণ সম্পাদকসহ চারটি পদে বিএনপিপন্থী আইনজীবী ও একটি পদে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দিনগত রাত ২টার দিকে ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়৷ প্রাপ্ত ফলাফলে ১৫টি পদের মধ্যে সভাপতিসহ ১০টি পদে জয়লাভ করেছে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল।  

এছাড়া বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্যানেলে সাধারণ সম্পাদকসহ চারটি এবং একক নির্বাচন করা মহিলা বিষয়ক সম্পাদক পদে এক প্রার্থী জয়লাভ করেন।  

প্রাপ্ত ফলাফল অনুযায়ী সিনিয়র সহ-সভাপতি মোস্তাক  আহমেদ, সহ-সভাপতি মো. ফরহাদ আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক-১ পদে বসির আহমেদ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক-২ পদে রাশেদ মিয়া হাজারী, পাঠাগার ব্যবস্থাপনা সম্পাদক পদে মোহাম্মদ আবু ইউসুফ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল জব্বার মামুন, কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. মোয়াজ্জেম হোসেন (আতিক), মহিলা বিষয়ক সম্পাদক দিলশাদ ইয়াছমিন, অডিটর পদে রফিকুল ইসলাম (সুমন), কার্যনির্বাহী সদস্য পদে রেজুয়ানুর রহমান রনি, মোহাম্মদ আল মামুন, জিল্লুর রহমান ও মীর মোহাম্মদ রাইসুল আহমেদ রাসেল জয়লাভ করেছেন।  

রাতে ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করেন আইনজীবী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোহাম্মদ ইসমাইল মিয়া।  

এর আগে সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির ভবনের দ্বিতীয় তলায় ভোটগ্রহণ চলে। এ নির্বাচনে আইনজীবী সমিতির ৫৬৩ জন ভোটারের মধ্যে ৫৫০ জন ভোটার ভোট দেন।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।