ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেল চুরির পর খালি ট্যাংকলরি ফেলে গেল চোরেরা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
তেল চুরির পর খালি ট্যাংকলরি ফেলে গেল চোরেরা!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনার গেইট থেকে জ্বালানি তেলসহ চুরি হওয়া ট্যাংকলরি (নারায়ণগঞ্জ ঢ-০১-০০৬৯) কাঁচপুর থেকে খালি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, চোরের ৯ হাজার লিটার জ্বালানি তেল (ডিজেল) চুরি করে খালি ট্যাংকলরিটি ফেলে রেখে যায়।

শুক্রবার (২৭ জানুয়ারি) ভোর রাত ৩টার দিকে ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনার গেইট থেকে ৯ হাজার লিটার জ্বালানি তেল ডিজেলসহ ট্যাংকলরিটি চুরি করে নিয়ে যায় অজ্ঞাতপরিচয় চোরেরা। এ ঘটনায় ট্যাংকলরির মালিক মো. উজ্জল বাদী হয়ে শুক্রবার ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ট্যাংকলরির মালিক উজ্জল জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে যমুনা তেল ডিপো হতে ৯ হাজার লিটার জ্বালানি তেল উত্তোলন করে ট্যাংকলরিটি ডিপোর সামনে রাখা হয়। পরবরর্তীতে শুক্রবার সকাল ৬টার দিকে ট্যাংকলরির চালক ও তার সহযোগি যমুনা গেইট এলাকায় এসে দেখতে পায় যে ডিজেল ভর্তি ট্যাংকলরিটি যথাস্থানে নেই। পরে তারা ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এক পর্যায়ে তারা বিকেলের দিকে জানতে পারেন একটি ট্যাংকলরি কাঁচপুর এলাকায় পরিত্যাক্ত অবস্থায় পড়ে রয়েছে। সেখানে গিয়ে তারা খালি ট্যাংকলরিটিকে শনাক্ত করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানায়, ট্যাংকলরিতে থাকা ডিজেল নিয়ে গিয়ে ট্যাংকলরিটি কাঁচপুর এলাকায় ফেলে রেখে যায় চোরেরা। তিনি সেখান থেকে ট্যাংকলরিটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। চুরি করে নিয়ে যাওয়া জ্বালানি তেল ও জড়িতদের সনাক্তসহ গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।