ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

রামপাল তাপবিদ্যুৎকেন্দ্র থেকে তামার তারসহ দুই চোর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
রামপাল তাপবিদ্যুৎকেন্দ্র থেকে তামার তারসহ দুই চোর আটক

বাগেরহাট: বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎকেন্দ্রে আবারও চুরির ঘটনা ঘটেছে। শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে কেন্দ্রের তামার তার চুরি করে নিয়ে যাওয়ার সময় দুই তরুণকে আটক করা হয়েছে।

 

খুলনা-৩ আনসার ব্যাটালিয়নের রামপাল ক্যাম্পের সদস্যরা বিদ্যুৎকেন্দ্রের সাইলো এলাকা থেকে দুটি মোটরসাইকেলসহ তাদের আটক করে। আটকদের কাছ থেকে ১৫ কেজি তামার তার জব্দ করা হয়েছে। এ ঘটনায় রামপাল থানায় মামলা দায়ের করা হয়েছে।

আটকরা হলেন- বাগেরহাটের রামপাল উপজেলার গোবিন্দপুর গ্রামের মো. তানভির (২৪) ও এই উপজেলার চাঁদপুর গ্রামের ওবায়দুল্লাহ শেখ (২৩)।

আনসার ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ বলেন, বিদ্যুৎকেন্দ্রের ভেতর থেকে তামার তার পাচার করা হবে-এমন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে সেখানকার সাইলো এলাকা অভিযান পরিচালনা করা হয়। এ সময় বেশ কয়েকজনের একটি দল দেখে ধাওয়া করলে তার কাটার কাজে থাকা দলের অন্যরা পালিয়ে গেলেও দুটি মোটরসাইকেল, ১৫ কেজি তামার তারসহ দুইজনকে আটক করা হয়।

আটকদের কাছ থেকে তার ছাড়াও নিজেদের ব্যবহৃত দুটি স্মাটফোন, ৩টি ক্রেডিট কার্ড, নগদ টাকা  জব্দ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, তাপবিদ্যুৎকেন্দ্র কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক জব্দকৃত মালামালসহ আটকদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।