ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে দুই ট্রাকের সংঘর্ষে আগুন, দগ্ধ হয়ে হেলপার নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
সিলেটে দুই ট্রাকের সংঘর্ষে আগুন, দগ্ধ হয়ে হেলপার নিহত

সিলেট: সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর একটিতে আগুন ধরে যায়। এতে দগ্ধ হয়ে সবুজ মিয়া (২০) নামে ট্রাকের হেলপার মারা গেছেন।

রোববার (২৯ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে ওই সড়কের পারাইরচক সোনারগাঁ আবাসিক এলাকায় সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলপার সবুজ মিয়ার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলায় বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে একটিতে আগুন ধরে যায়। এতে অগ্নিদগ্ধ হয়ে ওই ট্রাকের হেলপার মারা যান।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনলে পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এসএমপির মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বাংলানিউজকে বলেন, আজ সকালে খুব বেশি কুয়াশা ছিল। যে কারণে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর একটি ট্রাকে আগুন ধরে যায়। ওই হেলপার ট্রাকে হয়তো ঘুমিয়ে ছিলেন। যে কারণে দগ্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। তবে নিহতের পুরো পরিচয় এখনো মেলেনি। বর্তমানে ট্রাক দুটি দমকল বাহিনীর সহায়তায় রাস্তা থেকে সরানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এনইউ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।