ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে অপহরণকারী চক্রের হোতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
জয়পুরহাটে অপহরণকারী চক্রের হোতা আটক

জয়পুরহাট: জয়পুরহাটে আনোয়ার হোসেন (৪৫) নামে এক অপহরণকারী চক্রের হোতাকে আটক করেছে র‌্যাব।

শনিবার (২৮ জানুয়ারি) গভীর রাতে জয়পুরহাট শহরের বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আনোয়ার হোসেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মৃত হবিবর রহমানের ছেলে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান বলেন, অভিযুক্ত আনোয়ার হোসেন এবং ভিকটিম সিয়াম ইসলাম ও নাঈম শেখ নওগাঁর পাহাড়পুরে একটি হোটেলে কাজ করতেন। পরবর্তীতে আনোয়ার হোসেন ভিকটিমদের ঢাকায় ভালো বেতনের কাজ দেওয়ার কথা বলে জয়পুরহাট নিয়ে আসেন এবং একটি হোটেলে কাজ দেন।  

ভিকটিমের ভাই তাদের খোঁজ জানতে পেরে উভয়কে নিতে আসলে অভিযুক্ত আনোয়ার হোসেন তাদের আটকে রেখে তার কাছে (ভিকটিমের ভাই) টাকা দাবি করেন এবং বলেন যে, টাকা না দিলে তাদের ছাড়বেন না। পরবর্তীতে আনোয়ার হোসেন ভিকটিমদের লুকিয়ে রেখে বলেন যে, তারা সেখান থেকে চলে গেছে।

ভিকটিমের ভাই কোনোকিছু বুঝতে না পেরে ২৮ জানুয়ারি জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে এসে অভিযোগ করেন। বিষয়টি নিয়ে র‌্যাব ক্যাম্প ছায়া তদন্ত শুরু করে এবং ভিকটিমদের অবস্থান শনাক্তকরণসহ তাদের উদ্ধার ও অভিযুক্তকে আটক করতে সমর্থ হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, টাকার জন্য অভিযুক্ত আনোয়ার হোসেন জোর করে তাদের একটি বাড়িতে আটকে রেখেছিল।

এ বিষয়ে রোববার (২৯ জানুয়ারি) আটক আসামির নামে জয়পুরহাট সদর থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।