ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীকে সামনে থেকে দেখাই একমাত্র চাওয়া আফরোজার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
প্রধানমন্ত্রীকে সামনে থেকে দেখাই একমাত্র চাওয়া আফরোজার রাজশাহীতে প্রধানমন্ত্রী জনসমাবেশে অংশ নিতে সারা রাত অপেক্ষা করেছেন আফরোজা।

রাজশাহী: বাবার মুখে শুনেছেন বঙ্গবন্ধুর দেশ স্বাধীনের কথা। জানতে পেরেছেন বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার ঘটনাও।

বঙ্গবন্ধু নেই, তাই তার কন্যার সঙ্গে একবার দেখা করার স্বপ্ন আফরোজার (৪৫)।  

এজন্য রাজধানী ঢাকা থেকে রাজশাহীতে ছুটে এসেছেন ছুটে এসেছেন আফরোজা।

রাজশাহীর মাদরাসা ময়দানে আজ (২৯ জানুয়ারি) বেলা ২টার জনসভায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

কিন্তু আগের দিন এসে সারা রাত ধরে একটি ব্যানার নিয়ে সমাবেশস্থলের পাশে বসেছিলেন আফরোজা। জনসভাস্থল মাদরাসা ময়দানের পাশে ফায়ার সার্ভিস মোড়ে বসে থেকে শনিবার সারা রাত কাটিয়েছেন তিনি।

রোববার (২৯ জানুয়ারি) সকালে মাদরাসা ময়দান খুলতেই জনসভায় ঢুকেছেন তিনি।  

এর আগে কথা হয় আফরোজা আক্তারের সঙ্গে।  

তিনি বলেন, আমার বাড়ি ঢাকার সাভারে। প্রধানমন্ত্রীকে দেখতে, তার ভাষণ শুনতে সাভার থেকে রাজশাহী এসেছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছে বিশেষ কোনো চাওয়া নেই। স্বপ্ন শুধু দেখা করার, একটু কথা বলার। কিছুদিন আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনেও গিয়েছিলাম দেখা করতে কিন্তু তখন দেখা হয়নি। এ জন্য এবার রাজশাহী চলে এসেছি। যদি কথা বলার সুযোগ পাই।

আফরোজা আরও বলেন, ১৯৯৩ সালে উচ্চ মাধ্যমিকের পড়ার সময় আমার বিয়ে হয়। আমার দুই মেয়ে। বড় মেয়ে কলেজে পড়ে। ছোট মেয়ে তৃতীয় শ্রেণিতে। টিউশনি করে মেয়েদের পড়াশোনা করাচ্ছি।  

আওয়ামী লীগ করার কারণে শ্বশুড়বাড়ির সঙ্গে ভালো সম্পর্ক নেই বলে জানান আফরোজা। বলেন, আমি আওয়ামী লীগের সমর্থক। শ্বশুরবাড়ির সবাই বিএনপি করেন। এজন্য স্বামীর সঙ্গেও সম্পর্ক ভালো নেই।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এমইউএম/এসএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।