ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে দুই গৃহবধূর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
সিরাজগঞ্জে দুই গৃহবধূর আত্মহত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পৃথক ঘটনায় গলায় ফাঁস দিয়ে দুই গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে।  

রোববার (২৯ জানুয়ারি) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চক শিয়ালকোল ও শনিবার (২৮ জানুয়ারি) রাতে বহুলী ইউনিয়নের চর পদুমপাল গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চক শিয়ালকোল গ্রামের সামিদুল ইসলামের মেয়ে ও শহরের হোসেনপুর মহল্লার তারেকের স্ত্রী সাদিয়া (১৯) এবং বহুলীর চর পদুমপাল গ্রামের শহীদুল ইসলামের স্ত্রী তারা ভানু (৪০)।

নিহত সাদিয়ার স্বজনরা জানান, দেড় বছর আগে হোসেনপুর মহল্লার সুরুতজ্জামানের ছেলে তারেকের সঙ্গে বিয়ে হয় সাদিয়ার। বিয়ের পর থেকে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে বসবাস করতেন তারেক। রোববার (২৯ জানুয়ারি) সকালে পারিবারিক কলহের জেরে অভিমানে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন সাদিয়া। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, বহুলীর চর পদুমপাল গ্রামে শনিবার (২৮ জানুয়ারি) গভীর রাতে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তারা ভানু (৪০)। খবর পেয়ে রোববার (২৯ জানুয়ারি) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।  

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম শাহ দুই নারীর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।