ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে ট্রাকের ধাক্কায় আহত বাইসাইকেল আরোহীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
খিলগাঁওয়ে ট্রাকের ধাক্কায় আহত বাইসাইকেল আরোহীর মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও ফ্লাইওভার ব্রিজের নিচে ট্রাকের ধাক্কায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মহসিন রেজা (৪৫) নামে বাইসাইকেলের এক আরোহীর মৃত্যু হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

 

এর আগে শনিবার (২৮ জানুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন মহসিন। তার বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়ায়। তবে বর্তমানে খিলগাঁও গোড়ানে পরিবার নিয়ে থেকে নয়া পল্টনে একটি চাইনিজ রেন্টুরেন্টে সিনিয়র গ্রুপ ক্যাপ্টেন হিসেবে চাকরি করতেন মহসিন।  

নিহতের সহকর্মী জহিরুল ইসলাম জানান, গত শনিবার রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে নিজের বাইসাইকেল নিয়ে বাসার উদ্দেশে রওনা দেন মহসিন। এরপর তার দুর্ঘটনার খবর শুনতে পান তারা। পরে হাসপাতালে এসে তাকে দেখতে পান।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজ হক ভূঁইয়া জানান, শনিবার রাতে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় তেলের ড্রাম বনহনকারী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে চলে যায়। খবর পেয়ে পুলিশই তাকে উদ্ধার করে প্রথমে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।