ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে মেহগনি বাগানে মিলল ৩ আগ্নেয়াস্ত্র 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
জয়পুরহাটে মেহগনি বাগানে মিলল ৩ আগ্নেয়াস্ত্র 

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার এক মেহগনি বাগানে পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেল তিনটি আগ্নেয়াস্ত্র (ওয়ান শুটার গান)।

সোমবার (৩০ জানুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান।

তিনি জানান, রোববার (২৯ জানুয়ারি) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আক্কেলপুরের বটতলী এলাকা হতে পরিত্যক্ত অবস্থায় ৩টি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়।  

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, ৫-৬ জনের একটি গ্রুপ বেশ কিছুদিন ধরে আক্কেলপুর থানাধীন বটতলী এলাকায় ছিনতাইয়ের সঙ্গে জড়িত বলে জানা যায়। তারা রাস্তায় চলাচলকারী সাধারণ মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করত। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই এলাকায় একটি মেহগনি বাগানে অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই গ্রুপের সদস্যরা পালিয়ে গেলেও সেখান থেকে পরিত্যক্ত অবস্থায় তিনটি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়। আগ্নেয়াস্ত্রগুলো আক্কেলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘন্টা, ৩০ জানুয়ারি, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।