ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

২০ টাকার ইনজেকশন হাজার টাকায় বিক্রি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
২০ টাকার ইনজেকশন হাজার টাকায় বিক্রি

নোয়াখালী: নোয়াখালী জেলার মাইজদীতে ২০ টাকার ইনজেকশন এক হাজার টাকায় বিক্রি করার অপরাধে এক ওষুধ ফার্মেসিকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  

সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে মাইজদীর হাসপাতাল রোড এলাকার জাপান বাংলাদেশ ফার্মেসিতে এ জরিমানা আদায় করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক মো. কাউছার মিয়া।

ভোক্তা অধিকার সূত্র জানায়, একজন ভোক্তার কাছে রাতে ১টি ২০ টাকা মূল্যের বারবিট ইনজেকশন এক হাজার টাকায় বিক্রি করা হয়। এমন অভিযোগ পেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালী জেলার আভিযানিক টিম ওই ফার্মেসিতে অভিযান চালিয়ে ৪০ হাজার টাকা জরিমানা করে এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

সহকারী পরিচালক মো. কাউছার মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, জরিমানার পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়েছে। সুধারাম থানার একদল পুলিশ আমাদের এ অভিযান পরিচালনায় সহযোগিতা করেন। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।