ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় জমি নিয়ে বিরোধ, গুলিবিদ্ধ ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
আশুলিয়ায় জমি নিয়ে বিরোধ, গুলিবিদ্ধ ২ গুলিবিদ্ধ হয়ে পড়ে আছেন একজন

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার চারাবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- ওই এলাকার কুদ্দুস ও তার প্রতিবেশী হুমায়ূন।

এ ঘটনায় গুলিবর্ষণকারী এম এ মতিনকে স্থানীয়রা গণধোলাই দিলে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজে ভর্তি করেছে। মতিন আশুলিয়ার গাজিরচটের ঊষাপোল্ট্রি মোড় এলাকার বাসিন্দা।  তিনি জমি দখলের একাধিক মামলার আসামি।

স্থানীয়রা জানান, ওই এলাকায় ১০ বিঘা জমি নিয়ে দু’পক্ষের বিরোধ চলে আসছিল। আজ এমএ মতিন তার স্ত্রী ও পুত্রকে নিয়ে বিদেশি অস্ত্রসহ জমিতে প্রবেশ করে। এ সময় হুমায়ূন, কুদ্দুসসহ বেশ কয়েকজন বাধা দিলে মতিন ও তার ছেলে এলোপাতাড়ি গুলি ছোড়েন। এসময় কুদ্দুস ও হূমায়ুন দু’জনই গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা মতিনকে গণধোলাই দেয় এবং গুলিবিদ্ধদের হাসপাতালে পাঠায়।

সাভার উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, দুপুরে হূমায়ুন নামের এক ব্যক্তি বাম হাতে গুলিবিদ্ধ অবস্থায় এসেছিলেন। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির বলেন, দু’পক্ষই আহত হয়েছেন। আমরা তাদের উদ্ধার করে চিকিৎসা দিচ্ছি। এখনই কাউকে আটক বলা যাবে না। আমরা আগে চিকিৎসা দিয়ে তাদের সুস্থ করার চেষ্টা করছি। বিস্তারিত পরে জানাবো।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।