ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যেকোনো দুর্যোগে পাশে থাকে বসুন্ধরা গ্রুপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
যেকোনো দুর্যোগে পাশে থাকে বসুন্ধরা গ্রুপ

মানিকগঞ্জ: বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।  

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে জেলার ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে এ কম্বল বিতরণ করা হয়।


 
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল সালাম।

বসুন্ধরা গ্রুপের এমডির জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আব্দুল সালাম বলেন, তিনি ও তার পরিবার দেশের মাটি ও মানুষের জন্য কাজ করেন। দেশ যখন কোনো দুর্যোগে পড়ে তখন এই বৃহত্তর শিল্প গোষ্ঠী দেশ ও জাতির পাশে এসে দাঁড়ান।  

তিনি আরও বলেন, আল্লাহ তালার রহমতে বসুন্ধরা গ্রুপ দেশ ও জাতীয় অর্থনীতিতে বিশেষ অবদান রেখে চলেছে।  আমি জেলা আওয়ামী লীগ ও আমার পক্ষ থেকে আনভীর সাহেব ও তার পরিবারের সাফল্য কামনা করছি। প্রতিটি দুর্যোগে যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন তারা, সব সময় যেন এভাবেই মাটি ও মানুষের পাশে দাঁড়াতে পারেন।  

এ সময় জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনির সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবীব, ভাইস চেয়ারম্যান ইস্তিয়াক আহম্মেদ শামীম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য লিয়াকত হোসেন লিটন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম রানা, জেলা যুবলীগের সদস্য, ফিরোজ আলম খান, মনিরুল ইসলাম মনি এবং বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad