ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়লেন নির্মাণ শ্রমিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়লেন নির্মাণ শ্রমিক

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ধীর গতিতে চলতে থাকা ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে মাহমুদ মিয়া (৫০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার (০১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হবিগঞ্জ থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মাহমুদ মিয়া হবিগঞ্জের বানিয়াচং উপজেলার চানপাড়া গ্রামের মৃত ইউসুফ মিয়ার ছেলে।

রেলওয়ে পুলিশ জানিয়েছে, চট্টগ্রাম থেকে সিলেটগামী পাহাড়িকা ট্রেনটি বুধবার (০১ ফেব্রুয়ারি) দুপুর ২টা ২৫ মিনিটে কিছুটা ধীর গতিতে শায়েস্তাগঞ্জ জংশন ছেড়ে যাচ্ছিল। সে সময় মাহমুদ মিয়া নামতে গেলে তার একটি পা ট্রেনের চাকার নিচে পড়ে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আহত অবস্থায় তাকে প্রথমে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা বাদশাহ আলম প্রমাণিক বাংলানিউজকে বলেন, মাহমুদ মিয়া নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করার জন্য কুমিল্লা যাচ্ছিলেন। কিন্তু ভুলবশত তিনি সিলেটগামী ট্রেনে উঠে বসেন। বিষয়টি জানার পর তড়িঘড়ি করে নামতে গিয়ে তিনি দুর্ঘটনার শিকার হয়েছেন।

মাহমুদের মরদেহ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad