ঢাকা, বৃহস্পতিবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে বাইক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
গোপালগঞ্জে বাইক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত শান্ত আহমেদ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় শান্ত আহমেদ (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে শামিমুল সাকিব (১৭) নামে আরেক এসএসসি পরীক্ষার্থী।

বুধবার (০১ ফেব্রুয়ারি) রাতে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া-নড়াইল সড়কের মধুমতি সেতুর টোল প্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শান্ত আহমেদ নড়াইল সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক আহমেদের ছেলে। আহত শামিমুল সাকিব একই উপজেলার মারিমুল ইসলামের ছেলে। তাকে আহত অবস্থায় ভাটিয়াপাড়া এসবি মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা একে অপরের বন্ধু। এ বছরের এসএসসি পরীক্ষার্থী তারা।

কাশিয়ানী থানা উপ-পরিদর্শক রাজিব সরকার জানান, দুই বন্ধু শান্ত ও শামিমুল একটি মোটরসাইকেলে করে নড়াইল থেকে গোপালগঞ্জে দিকে আসছিলেন। পথে মধুমতি সেতু পার হয়ে তারা টোল প্লাজার কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগে। এতে দুই বন্ধু শান্ত ও শামিমুল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাশিয়ানীর ভাটিয়াপাড়া এস বি মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে শান্ত মারা যায়। অপর আহত শামিমুলকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।