ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমারখালীতে পাওনা টাকা চাওয়ায় ওষুধ ব্যবসায়ীকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
কুমারখালীতে পাওনা টাকা চাওয়ায় ওষুধ ব্যবসায়ীকে হত্যা

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে পাওনা টাকা চাওয়ার জেরে আব্দুর রাজ্জাক (৪০) নামে এক ওষুধ ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে কুমারখালীর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জগন্নাথপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক চর জগন্নাথপুর এলাকার মৃত ভাদু বিশ্বাসের ছেলে। স্থানীয় বাজারে তার একটি ফার্মেসি রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রাজ্জাকের চাচা জাবেদ আলীর কাছে ৭০০ টাকা পান একই এলাকার হাচেন মুন্সির ছেলে জহুরুল মুন্সি। সকালে ফার্মেসির সামনে দেখা হলে জাবেদ আলীর কাছে টাকা চান জহুরুল। এসময় তাদের মধ্যে ঝগড়া হয়। পরে জহুরুলের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে জাবেদ আলী এবং তার ভাতিজা আব্দুর রাজ্জাককে কুপিয়ে জখম করেন। এ অবস্থায় তাদের উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ফলাবিদ্ধ আব্দুর রাজ্জাককে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত জাবেদ আলীর অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন হোসাইন জানান, এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার্থে পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ