ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে অগ্নিদগ্ধ হয়ে পুলিশ সার্জেন্টের স্ত্রীর মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
গাজীপুরে অগ্নিদগ্ধ হয়ে পুলিশ সার্জেন্টের স্ত্রীর মৃত্যু 

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের নলজানি এলাকায় রান্নাঘরে আগুন লেগে দগ্ধ হয়ে পুলিশ সার্জেন্টের স্ত্রী নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত নারী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার লাউঘাটা এলাকার মো. শাহনেওয়াজের স্ত্রী ফারজানা হক ওরফে কচি (৩৩)। শাহনেওয়াজ গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সার্জেন্ট হিসাবে কর্মরত।  

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, নলজানি এলাকায় প্লাটিনাম টাওয়ারে ৯ তলা ভবনে ৮ তলায় স্ত্রী ফারজানা হককে নিয়ে মো. শাহনেওয়াজ বসবাস করেন। ফারজানা হক রান্না করতে গেলে ঘরে জমে থাকা গ্যাস থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই ফারজানা হকের মৃত্যু হয়। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার থেকে লিকেজ হয়ে রান্না ঘরে গ্যাস জমে ছিল। যখন রান্নার জন্য দিয়াশলাই দিয়ে আগুন জ্বালায় তখনই ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এসময় অগ্নিদগ্ধ হয়ে ফারজানা হকের মৃত্যু হয়।  

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার জাহান জানান, গ্যাসের আগুন থেকে দগ্ধ হয়ে ওই নারী নিহত হয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  
 
বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩ 
আরএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।