ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

রেল লাইনের পাশে পড়েছিল শিশুর মরদেহ 

 ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
রেল লাইনের পাশে পড়েছিল শিশুর মরদেহ 

মৌলভীবাজার: সিলেট-আখাউড়া রেলওয়ে সেকশনের মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত এক শিশুর (১১) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ভোর বেলায় উপজেলার শমশেরনগর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় রেল লাইনের পাশে পড়েছিল শিশুর মরদেহটি।

 

স্থানীয়রা জানান, গোবিন্দপুর এলাকায় রেল লাইনের পাশে শিশুর লাশ পড়ে থাকতে দেখে কমলগঞ্জ পুলিশকে খবর দেন তারা। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। শিশুটির পরিচয় তারা জানেন না। ট্রেন থেকে কোনো কারণে শিশুটি পড়ে যায় বলে ধারণা তাদের।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা বলেন, রেল লাইনের পাশে একটি অজ্ঞাত শিশুর মৃতদেহ পড়ে আছে জেনে শ্রীমঙ্গল জিআরপি থানাকে অবগত করা হয়। পরে শ্রীমঙ্গল রেলওয়ে জিআরপি পুলিশ ঘটনাস্থলে আসার পর লাশ উদ্ধার করে।  

এ বিষয়ে কমলগঞ্জ থানা ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক তদন্ত করে। রেল লাইনের কাছে থাকায় রেলওয়ে পুলিশের তদন্ত টিম কাজ করবে। নিহত শিশুর মাথায় ও গায়ে আঘাতের চিহৃ রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
বিবিবি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।