ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত পার্বত্যমন্ত্রীর এপিএস

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত পার্বত্যমন্ত্রীর এপিএস

বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির এপিএস সাদেক হোসেন চৌধুরী ছিনতাইকারীর কবলে পড়ে গুরুত্বর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত এগারোটায় রাজধানী ঢাকার কাওরান বাজার সার্ক ফোয়ারার সামনে এ ঘটনা ঘটে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. রেজুয়ান খান জানান, রাজধানীর বেইলি রোডে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বাসভবন থেকে দাপ্তরিক কাজ শেষে রাতে ফার্মগেটে নিজ বাসায় ফেরার পথে পার্বত্যমন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরী ছিনতাইকারীর কবলে পড়েন।  

এপিএসকে বহনকারী গাড়িটি কাওরান বাজার সার্ক ফোয়ারা অতিক্রম করার সময় এক ছিনতাইকারী এপিএসের হাতে থাকা মোবাইল ফোন ধরে টান দেয়, এপিএস এ সময় ছিনতাইকারীকে বাধা দিলে ছিনতাইকারী তার হাতে ছুরির আঘাত করে পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. রেজুয়ান খান জানান, রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তিকৃত এপিএস সাদেক হোসেন চৌধুরীর হাতে একটি অপারেশন হবে, আর তার জন্য সকলের কাছে দোয়াও কামনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।