ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

খুলনায় প্রাইভেটকারের ধাক্কায় কিশোরের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
খুলনায় প্রাইভেটকারের ধাক্কায় কিশোরের মৃত্যু রাস্তায় পড়ে আছে কিশোর রাহাতের মরদেহ

খুলনা: খুলনা মহানগরীর আড়ংঘাটায় প্রাইভেটকারের ধাক্কায় মো. কাগজী রাহাত (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। ঘটনার সময় সে সাইকেলে ছিল।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৬টার দিকে চিংড়িখালী-তেলিগাতীর মাঝামাঝি বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

রাহাত খানজাহান আলী থানার শিরোমনি পূর্বপাড়ার ইকবাল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, রাহাত ও মো. আমির হামজা (৪৫) নামে একজন সাইকেল যোগে আফিল গেটের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে ছুটে আসা দ্রুতগামীর একটি প্রাইভেটকার তাদের সাইকেলকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে দু’জনই রাস্তায় পড়ে মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসের সহায়তায় তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

সেখানে আমির হামজাকে সার্জারি (১) বিভাগের ৯/১০ ওয়ার্ডে ভর্তি করা হয়। আর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত ৮টার দিকে রাহাতকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সূত্রে আরও জানা গেছে, বর্তমানে রাহাতের মরদেহটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের লাশঘরে আছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আড়ংঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) দিপক মন্ডল জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মারা যান রাহাত আর আমির হামজা গুরুতর আহত হন।  আড়ংঘাটা পুলিশ ও ফায়ারসার্ভিসের সদস্যরা তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। রাহাতের মরদেহ মর্গে আছে। আহত ব্যক্তিকে চিকিৎসার দেওয়া হয়েছে। এরইমধ্যে পুলিশ প্রাইভেটকারটি আটক করেছে।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এমআরএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।