ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ক্রেতা সেজে রয়েল বেঙ্গল টাইগারের চামড়া জব্দ, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
ক্রেতা সেজে রয়েল বেঙ্গল টাইগারের চামড়া জব্দ, আটক ৩ -ফাইল ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে ক্রেতা সেজে ৮০ লাখ টাকার বিনিময়ে একটি রয়েল বেঙ্গল টাইগারের চামড়া কেনার ফাঁদ পেতে তিনজনকে আটক ও একটি বাঘের চামড়া জব্দ করেছে র‌্যাব। সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার হরিনগর বাজার সংলগ্ন ধলপাড়া গ্রামের শেখ হাফিজুর রহমানের বাড়ি থেকে বাগের চামড়াটি উদ্ধার করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

আটক তিনজন হলেন- ধলপাড়া গ্রামের মৃত শেখ সুরাত আলীর ছেলে হাফিজুর রহমান (৪৩), তার চাচা শেখ মিজানুর রহমানের দুই ছেলে শেখ আসিফ হাসান (২৬) ও শেখ ইসমাইল হোসেন (২৩)।

জানা গেছে, র‌্যাব-৬ এর গোয়েন্দা ইউনিটের সদস্যরা ক্রেতা সেজে হাফিজুর রহমানেরকাছ থেকে রয়েল বেঙ্গল টাইগারের চামড়া সংগ্রহের চেষ্টা করেন। পূর্ব প্রতিশ্রুতি মোতাবেক চুক্তির ৮০ লাখ টাকা হস্তান্তরের মাধ্যমে বাঘের চামড়া গ্রহণের জন্য ফাঁদে ফেলে সোমবার বিক্রয়কারী চক্রের সদস্যদের আটক করা হয়। এসময় আটককৃতদের সঙ্গে নিয়ে সুন্দরবন সংলগ্ন মুন্সিগঞ্জের ধলপাড়া গ্রামে তাদের বসতবাড়িতে অভিযান চালিয়ে একটি বাঘের চামড়া জব্দ করা হয়।

র‌্যাবের সাতক্ষীরা ক্যাম্পের কমান্ডার মেজর গালিব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যাবতীয় প্রক্রিয়া শেষে পরে র‌্যাব-৬ এর খুলনাস্থ ব্যাটালিয়ন সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

বাংরাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।