ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে দেয়াল ধসে পড়ে যুবকের মৃত্যু

ডিষ্ট্রিক্টকরেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
রাজবাড়ীতে দেয়াল ধসে পড়ে যুবকের মৃত্যু

রাজবাড়ী: রাজবাড়ী জেলা শহরের মাছ বাজার এলাকায় দেয়ালের নিচে চাপা পরে বাবু সেখ (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) ভোর রাতে মাছ বাজার এলাকায় পশু জবাই কেন্দ্রের পিছনে এ ঘটনা ঘটে।

নিহত বাবু জেলা শহরের বিনোদপুর এলাকার নবু সেখের ছেলে।

নিহত বাবুর প্রতিবেশি মো. জায়েদ হাসান খান বলেন, বাবু নেশাগ্রস্ত সবাই জানেন। এলাকায় মাঝে মধ্যে সে চুরির ঘটনা ঘটাতো। রোববার (১২ ফেব্রুয়ারি) সকালে বাজারের লোকজন তাকে মৃত অবস্থায় দেয়ালের নিচে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) মুরাদ হোসেন জানান, এ দুর্ঘটনাটি ঘটেছে নির্জন ও দুর্গন্ধময় এলাকা। এখানে বাজারের গরু, খা‌সি জবাইয়ের পর ময়লাসহ বি‌ভিন্ন আবর্জনা ফেলা হয় এবং রাতে মাদকসেবীদের আনাগোনা থাকে।  

তিনি আরও জানান, শনিবার দিনগত রাতের কোনো এক সময় বাবু ওই স্থানে গেলে নরবড়ে দেয়াল ভেঙে তার শরিরের ওপর পড়ে। এতে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সকালে স্থানীয়রা বাবুর মরদেহ পড়ে থাকতে দে‌খে পু‌লিশ‌কে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে, বাবু মাদক সেবন করার জন্যই রাতে ওই স্থানে গিয়েছিলেন।

বাবুর বোন মমতাজ বেগম জানান, তার ভাই মাইক্রোবাস চালাতেন। তিনি মাদকসেবীও ছিলেন। তবে কি কারণে তিনি রাতে ওই স্থানে গিয়েছিলেন তা তারা জানেন না।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, নিহতের লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তি আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।