ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে ৪ বছরের শিশুকে যৌন নিপীড়ন, দারোয়ান আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
মিরপুরে ৪ বছরের শিশুকে যৌন নিপীড়ন, দারোয়ান আটক ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মিরপুর রূপনগরে সাড়ে চার বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা করেছে তার পরিবার। মামলায় অভিযুক্ত ওই বাড়ির দারোয়ান আ. মান্নানকে (৬০) আটক করেছে পুলিশ।

রোববার (১২ ফেব্রুয়ারি) রূপনগর থানার পুলিশ এই তথ্য নিশ্চিত করেছে।

শিশুটির বাবা জানান, রূপনগর ইস্টার্ন হাউজিংয়ের একটি দ্বিতল বাড়ির নিচতলায় ভাড়া থাকেন তারা। শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে ওই বাড়ির দারোয়ান আ. মান্নান শিশুটিকে ছাদে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর মা তাকে খোঁজাখুঁজি শুরু করলে ছাদ থেকে অর্ধনগ্ন অবস্থায় নেমে আসতে দেখেন শিশুটিকে। পরে বাসায় নিয়ে জিজ্ঞাসা করলে শিশুটি জানায় দারোয়ান তাকে যৌন নিপীড়ন করেছে। তখন তিনি (শিশুটির বাবা) রাষ্ট্রীয় জরুরি সেবা ট্রিপল নাইনের মাধ্যমে থানায় খবর দেন। এরপর রাতেই পুলিশ ওই বাড়িতে এসে অভিযুক্ত মান্নানকে আটক করে থানায় নিয়ে যায়। মান্নানের বাড়ি জামালপুরের সদর উপজেলায়।

রূপনগর থানার (এসআই) ফারুকুল ইসলাম জানান, খবর পেয়ে গত রাতে ওই বাড়ি থেকে অভিযুক্ত দারোয়ান আ. মান্নানকে আটক করা হয়েছে। পরে শিশুটির বাবা ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে’ একটি মামলা দায়ের করলে সেই মামলায় গ্রেফতার দেখানো হয় তাকে। শারীরিক পরীক্ষা ও চিকিৎসার জন্য  শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।