ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ইয়াবাসহ কুখ্যাত দুই মাদক কারবারিকে আটক করেছে ডিএনসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
ইয়াবাসহ কুখ্যাত দুই মাদক কারবারিকে আটক করেছে ডিএনসি আ. রাজ্জাক লিটন

ঢাকা: রাজধানীর মতিঝিল ও হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে ১৩ হাজার ৫০০ পিস অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারি আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। তারা হলেন- আ. রাজ্জাক লিটন ও লিপি রহমান।

রোববার (১২ ফেব্রুয়ারি) এই তথ্য নিশ্চিত করেছেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ঢাকা মেট্রোপলিটন কার্যালয়ের (উত্তর) সহকারী পরিচালক মো. মেহেদী হাসান।

তিনি জানান, মতিঝিল ও হাজারীবাগ থানা এলাকা থেকে ১৩ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ কুখ্যাত মাদক কারবারিকে আটক করা হয়। তারা ডিলার ও খুচরা ব্যবসায়ী। চক্রটি দীর্ঘ সময় ধরে ঢাকাসহ আন্তঃজেলার বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করছে- এমন সংবাদে মতিঝিল ও হাজারীবাগ  এলাকা তেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক ব্যক্তিরা দেশের সীমান্তবর্তী এলাকা টেকনাফ, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা এবং চট্টগ্রাম থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করতেন। কুখ্যাত মাদক কারবারি আ. রাজ্জাক লিটন চক্রের মূল হোতা। তিনি ইয়াবার বড় বড় চালান এনে ঢাকায় নির্ধারিত কয়েকজন লোকের মাধ্যমে মাদক সিন্ডিকেট গড়ে তোলেন। এ বিষয় বিস্তারিত আরও তদন্ত করে দেখা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংরাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।