ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৫

নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জে মাছ ব্যবসায়ী বাচ্চু মিয়াকে (৬৪) কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে আসামিদের ছিনতাইয়ের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

রোববার (১২ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক তাদেরকে গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে দুইটি সুইচ গিয়ার, তিনটি ধারালো চাকু ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- বাগেরহাটের মোরেলগঞ্জ থানাধীন পুটিখালি গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সাকিব ওরফে সাজিদ (১৯), ভাটখালী গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সজিব (২০), পঞ্চগড়ের দেবীগঞ্জ থানাধীন ভাউলাগঞ্জ গ্রামের আসাদের ছেলে তুষার (২৬), যাত্রাবাড়ী থানার রায়েরবাগ দোতলা মসজিদ সংলগ্ন আব্দুল্লার বাড়ির ভাড়াটিয়া আনোয়ারের ছেলে আনিছুর রহমান বাবু (১৯) ও কুমিল্লার তিতাস থানাধীন দক্ষিণ আকালিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মীর হোসেন হৃদয় (২২)। তারা সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় ভাড়া থাকতেন।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার ভোরে সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় মাছ ব্যবসায়ী বাচ্চু মিয়াকে কুপিয়ে তার কাছ থেকে ২০ হাজার টাকা ছিনিয়ে নেন ছিনতাইকারীরা। খবর পেয়ে তার (বাচ্চু মিয়া) স্বজনরা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে আহত বাচ্চু মিয়া সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, ঘটনার পর চিকিৎসা নিয়ে অভিযোগ করেন ভুক্তভোগী। এর প্রেক্ষিতে আসামিদের গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী অপরাধের সঙ্গে জড়িতদের সনাক্ত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।