ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে অনন্যা পিঠা প্রতিযোগিতা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
চাঁদপুরে অনন্যা পিঠা প্রতিযোগিতা অনুষ্ঠিত

চাঁদপুর: অর্ধশতাধিক প্রতিযোগীর অংশগ্রহণে লবি রহমান’স কুকিং ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার উদ্যোগে অনন্যা পিঠা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে চাঁদপুর রোটারি ক্লাব হলরুমে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৌর মেয়র মো. জিল্লুর রহমান।

তিনি এসময় বলেন, আমাদের প্রধানমন্ত্রীও চান নারীরা স্বনির্ভর হয়ে এগিয়ে যাক। কারণ দেশের অর্ধেক জনগোষ্ঠী নারী। নারীদের মূলধারায় না এনে দেশের উন্নয়ন করা সম্ভব নয়। নারীদের বাদ রেখে কোনো দেশ এগিয়ে যেতে পারেনি, পারবেও না।

লবি রহমান’স কুকিং ফাউন্ডেশন জেলা শাখার প্রেসিডেন্ট শারমিন আক্তার জুঁইর সভাপতিত্বে বিশেষ অতিথি ও প্রতিযোগিতার প্রধান বিচারক ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন লবি রহমান’স কুকিং ফাউন্ডেশনের ফাউন্ডার ও সিইও লবি রহমান।

তিনি বলেন, দায়িত্ব অনেক বড় একটা জিনিস। দায়িত্বটাকে বেশি প্রাধান্য দেবেন। প্রতিশ্রুতি অনেক বড় একটা জিনিস। কাজের ক্ষেত্রে কখনো অবহেলা করবেন না। সেলিব্রিটি সে, যাকে ১৮ কোটি মানুষের মধ্যে ১৬ কোটি মানুষ চেনে। নিজেকে বড় ভাবতে গেলে পড়ে যাবেন। কাজ জানলে তার প্রতিভা একদিন না একদিন প্রকাশ পাবে।

চাঁদপুর জেলা লবি রহমান’স কুকিং ফাউন্ডেশনের ট্রেজারার তানজিলাল রহমান জুম্মির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সেন্ট্রাল ট্রেজারার পলিন ডি রোজারিও, মেহেরপুর প্রেসিডেন্ট নয়না আফরোজ ও বিশিষ্ট লেখক মাহবুবুর রহমান সেলিম।

বিকেলে প্রতিযোগিতা শেষে প্রতিযোগীদের হাতে সনদপত্র তুলে দেন প্রধান অতিথি পুনাক চাঁদপরের সভানেত্রী ডা. আফসানা শর্মী।

প্রতিযোগীদের মধ্যে সোনিয়া আহমেদ, জান্নাতুল মাওয়া, সাহিদা আক্তার, আয়েশা আক্তার কাজল, মুনিরা বাদল ও সুরাইয়া আহমেদ ঢাকা রাওয়া ক্লাবের পিঠা প্রতিযোগিতায় অংশ নেওয়ার যোগ্যতা অর্জন করেন।

আনুষ্ঠানিকতা শেষে আমন্ত্রিত অতিথি ও বিচারকরা প্রতিযোগিদের পরিবেশনা পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।