ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কোচিং শেষে মায়ের সঙ্গে দেখা হলো না নাফিসের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
কোচিং শেষে মায়ের সঙ্গে দেখা হলো না নাফিসের

জয়পুরহাট: সিএনজি অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কলেজ পড়ুয়া নাফিস হোসেনের মৃত্যুতে বুকফাটা আহাজারি করছেন মা ও বড় বোন। আর তাদের ঘিরে প্রতিবেশী ও স্বজনেরাও কান্নায় ভেঙ্গে পড়েছেন।

অনেকটাই আকস্মিক মৃত্যুর খবরে পুরো গ্রামেই যেন চলছে শোকের মাতম।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ক্ষেতলাল উপজেলার জয়পুরহাট-ক্ষেতলাল সড়কের মালিপাড়া মোড়ে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত হয়েছেন ৫ যাত্রী। তাদেরই একজন সরকারি এসএ কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র নাফিস হোসেন।

সোমবার সকালে কোচিং শেষ করে বাড়ি আসার কথা মোবাইল ফোনে মাকে জানিয়েছিল নাফিস। ঠিক এর দুই ঘণ্টা পরই ছেলের মৃত্যুর সংবাদ পান গর্ভধারিণী মা।

বড় বোন নদী জানায়, বিমান বাহিনীতে চাকরি করার স্বপ্ন নিয়ে পড়াশোনায় মনোযোগী ছিল নাফিস। আগামী এইচএসসি পরীক্ষায় ভাল ফলাফল করার প্রত্যাশায় এখন থেকেই সে রাজশাহী ও জয়পুরহাটে কোচিং করছিল। সকালে কোচিং শেষ করে জয়পুরহাট থেকে সিএনজি যোগে বাড়ি আসার পথেই এ দুর্ঘটনা ঘটে।

জয়পুরহাটের ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম জানান, এ দুর্ঘটনায় ট্রাক ও সিএনজি জব্দ করা হলেও এখনও ট্রাকের চালক ও হেলপারকে আটক করা যায়নি। তবে তাদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, সড়ক দুর্ঘটনায় নিহত ক্ষেতলাল উপজেলার শাখারুঞ্জ চৌধুরী পাড়ার নাফিসসহ একই উপজেলার ইটাখোলা বাজারের সিএনজি চালক আমজাদ হোসেন, খাদ্য গুদাম মহল্লার গৃহবধূ শাহনাজ পারভিন, বিআরডিবি অফিসের মাঠকর্মী শাহিনুর আক্তার ও নওগাঁর ধামইর হাট উপজেলার সিরাজুল ইসলামের বাড়িতেও চলছে শোকের মাতম।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।