ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
ভৈরবে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে ৫০ কেজি গাঁজাসহ মো. রাকিবুল্লা ওরফে রাকিব মিয়া (২৮) ও কেফাতুল্লাহ (২০) নামে দুই মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়াসেল থেকে এ তথ্য জানানো হয়েছে।

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার মৈন্দ মধ্যপাড়া এলাকার হাফিজ উদ্দিনের (ড্রাইভার) ছেলে মো. রাকিবুল্লা ওরফে রাকিব মিয়া ও বিজয়নগর উপজেলার খাটিংগা দক্ষিণপাড়া এলাকার আবুল ফায়েজের (হেলপার) ছেলে কেফাতুল্লাহ (২০)।

ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ওসমান গনির নেতৃত্বে পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেন।

কিশোরগঞ্জ জেলা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ভৈরব উপজেলার উত্তরপাড়া সাকিনস্থ স্টেডিয়ামের মোড়ে চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি মিনি পিকআপভ্যানকে (ঢাকা মেট্রো ন-১৮-১২২২) থামার সিগন্যাল দিলে ড্রাইভার সিগন্যাল অমান্য করে শ্রীনগরের রাস্তায় চলে যান।

পরে ভ্যানটিকে ধাওয়া করে রাজনগর এলাকার রাজনগর হাই স্কুলের সামনে পাকা রাস্তার ওপর থেকে রাকিব মিয়া ও কেফাতুল্লাহকে আটক করা হয়। এ সময় তাদের সঙ্গে থাকা ফুল মিয়া নামে এক মাদকবিক্রেতা দৌঁড়ে পালিয়ে যান। আটকদের দেখানো মতে পিকআপভ্যানটি তল্লাশি করে ৫০কেজি গাঁজা জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা।

এ ঘটনায় আটক মাদকবিক্রেতাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।