ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভালোবাসা দিবসে চাঁদা দিয়ে খাবার বিতরণ করলেন শিক্ষার্থীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
ভালোবাসা দিবসে চাঁদা দিয়ে খাবার বিতরণ করলেন শিক্ষার্থীরা

চাঁপাইনবাবগঞ্জ: ভালোবাসা দিবস উপলক্ষে সমাজের অসহায় খেটে খাওয়া দিনমজুর, রিকশাচালক ও এতিম শিশুদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।  

রুট অব লাইফ নামে একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা নিজেরা চাঁদা দিয়ে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে খাবার ও পানি বিতরণ করেন।

 

বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠনটির স্বেচ্ছাসেবকরা চাঁদা দিয়ে দুপুরের খাবার বিতরণ করেন।  

রুট অব লাইফ সংগঠনের অ্যাডমিন লাবনী আক্তার বেবী বলেন, ১৪ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী ভালোবাসা দিবস উদযাপিত হচ্ছে। একেকজন দিবসটিকে একেকভাবে উদযাপন করে থাকে। তবে আমরা দিবসটি উপলক্ষে সমাজের দরিদ্র জনগণের মধ্যে খাবার বিতরণ করেছি।

তিনি আরও বলেন, ভালোবাসা দিবসে সমাজের পিছিয়ে পড়া কম আয়ের মানুষ ও এতিম শিশুদের সঙ্গে ভালোবাসা বিনিময় করতেই এমন উদ্যোগ নেওয়া হয়েছে। ব্যতিক্রম উপায়ে ভালোবাসা দিবস উদযাপন করতে স্বেচ্ছাসেবকরা নিজেদের রান্না করা খাবার প্যাকেট করে রাস্তায় ঘুরে ঘুরে বিতরণ করেছেন। মোট ১২০ জনকে দুপুরের খাবার দেওয়া হয়। এর মধ্যে ৬০টি এতিম শিশু ছিল।  

এসময় উপস্থিত ছিলেন রুট অব লাইফ (জীবনের মূল) সংগঠনের স্বেচ্ছাসেবক আহমেদ জসীম, মো. আব্দুল কাদির, তামান্না ওয়াহিদ মৌ, রবিউল আওয়াল, আসাদুজ্জামান, সিয়াম মাহমুদ, সাদিয়া খাতুনসহ অন্যান্যরা।  

স্বেচ্ছাসেবী সংগঠন রুট অব লাইফ ২০২১ সালের ১৭ এপ্রিল প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, রক্ত দান, ঈদ সামগ্রী বিতরণ, শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।