ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
যাত্রাবাড়ীতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর সায়েদাবাদ এলাকায় এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার নাম তানিয়া আক্তার তিশা (১৮)।

রোববার (১৯ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে যাত্রাবাড়ীর সায়েদাবাদ এলাকার একটি বাসায় এই ঘটনাটি ঘটে। পরে স্বজনরা মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সারে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত তিশা চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার প্রত্যাশী গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে। বর্তমানে সায়দাবাদ সরদার বাড়ি লেনের একটি পাঁচতলা ভবনের দ্বিতীয় তলায় পরিবারের সঙ্গে থাকতো।


বড় ভাই রবিউল আলম জানান, ঘটনার সময় মা তাসলিমা বেগম ও আমি  ঘুমিয়েছিলাম। হঠাৎ মায়ের চিৎকারে ঘুম ভেঙে যায়। তখন তিশার রুমে গিয়ে দেখি আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে সে।

তিনি আরও বলেন, তিশা স্থানীয় আরকে উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। গত মাসে (জানুয়ারি ২০২৩) সাগর নামে মরিশাস প্রবাসী এক ছেলের সঙ্গে মোবাইলে বিয়ে হয়। আমাদের ধারণা মোবাইলে স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ায় সে গলায় ফাঁস দিয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ওই তরুণীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানাকে বিষয়টি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।