ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডেমরায় ছোট দেয়াল থেকে পড়ে দুই বছরের শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
ডেমরায় ছোট দেয়াল থেকে পড়ে দুই বছরের শিশুর মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর ডেমরার কোনোপাড়ায় খেলার সময় ছোট দেয়ালের উপর থেকে পড়ে রাইসা আহমেদ নামে ২ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে পাঁচটার দিকে মৃত ঘোষণা করেন।

নীলফামারীর জলঢাকা উপজেলার মৌজা শোলমারি গ্রামের ঠিকাদার রুবেল হোসেন ও রানু আক্তার দম্পতির মেয়ে রাইসা। দুই ভাইবোনের মধ্যে ছোট ছিল সে। পরিবারটি কোনাপাড়া আলামিন রোডের একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকে।

হাসপাতালে শিশুটির বাবা রুবেল হোসেন জানান, বিকেলে তিনি কাজে ছিলেন। বাসার ভেতর খেলা করছিল রাইসা, আর তার মা বাথরুমে কাপড় ধোয়ায় ব্যস্ত ছিল। তখন বাসা থেকে একাই বেরিয়ে যায় রাইসা। কিছুক্ষণ পর তাকে দেখতে না পেয়ে মা বাসার আশপাশে খোঁজাখুঁজি শুরু করে। তখন বাউন্ডারির দেয়ালের বিপরীত পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা তাদের খবর দেয়। পরে সেখান থেকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরিবারের ধারণা বাসার ছোট বাউন্ডারি দেয়ালের উপরে ওঠে খেলার সময় সেখান থেকে বাইরের পাশে স্লাবের ওপর পড়ে গিয়েছিল সে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।