ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

পুলিশের কাছ থেকে মাদক কারবারিকে ছিনিয়ে নিল সহযোগীরা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
পুলিশের কাছ থেকে মাদক কারবারিকে ছিনিয়ে নিল সহযোগীরা!

বাগেরহাট: পুলিশের ওপর হামলা চালিয়ে বাগেরহাটের শরণখোলায় ইলিয়াস শিকাদর নামে এক মাদক কারবারিকে ছিনিয়ে নিয়েছেন তার সহযোগীরা। হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন, তাদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামে এ ঘটনা ঘটে। মাদক কারবারি ইলিয়াস শিকদার ওই গ্রামের গ্রামের মৃত আ. রশিদ শিকদারের ছেলে।

হামলায় আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই আব্দুস সালাম, এএসআই শফিকুর রহমান ও কনস্টেবল মো. মিলন।

এ ঘটনায় রাতেই ওই গ্রামের আ. রশিদ শিকদারের ছেলে ইলিয়াস শিকদার, ফারুক শিকদার, নাছির শিকদার, দুলাল শিকাদরের ছেলে মিজান শিকদার, সালাম শরিফের ছেলে সাইফুল শরিফ, ইলিয়াস শিকদারের স্ত্রী রূপালি বেগম ও মেয়ে আখিসহ ১০-১২ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মামলা করেছে পুলিশ।

খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন ব‌লেন, ইলিয়াস একজন চিহ্নিত মাদক কারবারি। সে দির্ঘদিন যাবৎ এ কাজ করে আসছে। তার কারণে ওই গ্রামে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছিল।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকরাম হোসেন ব‌লেন, মাদকের আখড়ার খবর পেয়ে পশ্চিম খোন্তাকাটা গ্রামে অভিযান চালিয়ে  ইলিয়াসকে মাদকসহ আটক করা হয়। এসময় তার সহযোগী ১০-১২ জন নারী-পুরুষ লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর অতর্কিতে হামলা চালিয়ে ইলিয়াসকে ছিনিয়ে নিয়ে যায়। হামলায় আহত এএস আই শফিকুর রহমান ও কনেস্টবল মো. মিলনকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।