ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ফাঁস দিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
রাজধানীতে ফাঁস দিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা!

ঢাকা: রাজধানীর মালিবাগে একটি বাসায় বর্ষণ অ্যান্থনি গঞ্জালেস (১৭) নামে এক স্কুল শিক্ষার্থী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছে তার পরিবার।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে সাড়ে ৪টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর কালীগঞ্জের তিরিয়া গ্রামের শীতল গঞ্জালেস ও নিকি গঞ্জালেস দম্পতির ছেলে বর্ষণ। বর্তমানে পরিবারটি মালিবাগ সোনালীবাগের একটি পাঁচতলা বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকেন। শান্তিনগরের একটি স্কুলে ও লেভেলে পড়তো কিশোর বর্ষণ।

মৃতের বাবা শীতল গঞ্জালেস জানান, রাত করে বাড়ি ফেরা নিয়ে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে ছেলেকে সামান্য বকাঝকা করেন তিনি। এরপর সবকিছু স্বাভাবিক ছিল। মধ্য রাতে তারা সবাই ঘুমিয়ে পড়েন। পরদিন (২৪ ফেব্রুয়ারি) সকালে মা-বাবা দুজনেই একটি কাজে বাসার বাইরে যান। দুপুর ১টার দিকে বাসায় ফিরে বর্ষণের রুমে গিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছে সে। সঙ্গে সঙ্গে তাকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে যান তারা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়াঁ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।