ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরে ঝুলছিল গৃহবধুর মরদেহ, পালালেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
ঘরে ঝুলছিল গৃহবধুর মরদেহ, পালালেন স্বামী

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশায় মুসলিমা বেগম (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী দিনমজুর রিপন সরদার পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের নিভা এনায়েতপুর গ্রামে মনোয়ার সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মুসলিমা বেগম এনায়েতপুর গ্রামের রিপন সরদারের স্ত্রী।

নিহত মুসলিমার শাশুড়ি মনোয়ারা বেগম বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে আমরা মুসলিমাকে কোথাও না পেয়ে বাইরে খোঁজাখুঁজি করি। পরে আমার মেজো ছেলে মফিজের ঘরের দরজা ভেতর থেকে লাগানো দেখে সে সেখানে আছে বলে সন্দেহ করে ডাকাডাকি করি। কিন্তু কোনো সাড়া-শব্দ না পাওয়ায় প্রতিবেশী জামিন খাঁকে নিয়ে আমার স্বামী দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। পরে দেখা যায় ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে মুসলিমা ঝুলে আছে। পরে ওড়না খুলে তাকে নামানো হয়।

নিহত মুসলিমা বেগমের জা (দেবরের স্ত্রী) দিপা জানান, ঘটনার সময় আমরা বাড়িতে ছিলাম না। খবর পেয়ে এসেছি। এর আগে রিপন সিগারেটের আগুন দিয়ে তার হাত পুড়িয়ে দিয়েছিল। এছাড়াও মাঝে মধ্যে সে মুসলিমাকে মারধর করতো।

পাংশা থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।